1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত। - Bangla Latest News মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত। - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত।

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • সর্বশেষ হালনাগাদ : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ২৮ বার দেখা হয়েছে

মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত।

নরসিংদীর মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ নরসিংদী জেলায় শ্রেষ্ঠ কলেজ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের সম্মান অর্জন করেছে।
এ উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা শেষে এক বর্ণাঢ্য আনন্দ রেলী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল সাড়ে ১১ টার সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা কর্মচারী ও ছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ আনন্দ রেলীটি মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ মাঠ থেকে শুরু হয়ে মাধবদী বাজার বটতলা দিয়ে গিয়ে মাধবদী পৌরসভা হয়ে ব্যাংক পট্টি প্রদক্ষিণ করে কলেজ চত্বরে এসে শেষ হয়।

এর পুর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্যে মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাধবদী পৌর মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব অর্জন,অধ্যক্ষ হারুনুর রশিদ শাহ্ ফকির শ্রেষ্ঠ শিক্ষক ও জেলা- উপজেলা পর্যায়ে কলেজের তিনজন শিক্ষার্থী ১ম স্থান অর্জন করে কলেজকে শ্রেষ্ঠত্বের আসনে আসিন করায় ছাত্র-ছাত্রী,লিক্ষক-শিক্ষিকা ও পরিচালনা পরিষদের সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। কলেজের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ছাত্র-ছাত্রীদের প্রতি শিক্ষক-শিক্ষিকাসহ সবাইকে আরো যত্নশীল হতে হবে।শিক্ষার গুণগত মান বৃদ্ধির পাশাপাশি ছাত্র-ছাত্রীদের আদর্শিক,মানবিক ও সু শিক্ষায় শিক্ষিত করে তাদেরকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এব্যাপারে সবসময় তিনি তাদের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নরসিংদী জেলার শত শত শিক্ষা প্রতিষ্ঠানকে পেছনে ফেলে মাধবদীর একমাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠান মাধবদী স্কুল এন্ড কলেজ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের সম্মান অর্জন করায় কলেজের দাতা সদস্য মোঃ মনিরুজ্জামান ভূঁইয়া সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করায় এ প্রতিষ্ঠানের প্রতি সকলের দায়িত্ব আরো বেড়ে গেল। এ ধারা অব্যাহত রাখতে কলেজের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকসহ মাধবদী পৌর মেয়রের সুদৃষ্টি কামনা করেন তিনি।

 

কলেজের অধ্যক্ষ হারুনুর রশিদ শাহ্ ফকির তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন,মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ জেলায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ হিসেবে নির্বাচিত হয়েছে, তিনজন শিক্ষার্থী জেলা পর্যায়ে তিনটি ইভেন্টে ১ম স্থান অর্জন করেছে। নরসিংদী সদর উপজেলায় কলেজের অধ্যক্ষ শ্রেষ্ঠ শিক্ষক ও মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অর্জন করেছে তাছাড়া সদর উপজেলা পর্যায় তিনটি ইভেন্টে তিনজন শিক্ষার্থী ১ম প্রদান অর্জন করায় আমি অত্যন্ত আনন্দিত। এ অর্জন শুধু কলেজের একার নয় ছাত্র-শিক্ষক, পরিচালনা কমিটি, অভিভাবক-অভিভাবিকা, কর্মকর্তা- কর্মচারীসহ সমগ্র এলাকাবাসী তথা মাধবদী বাসীর অর্জন।
সাফল্যের ধারা অব্যাহত রাখতে সকলের পরামর্শ, ভালোবাসা ও সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় এডহক কমিটির সদস্য বাবু নিরঞ্জন সাহা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর বাবু গৌতম ঘোষ, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকা ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com