1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
রাজারহাটে ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসার গোপন নিয়োগের পায়তারার অভিযোগ - Bangla Latest News
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

রাজারহাটে ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসার গোপন নিয়োগের পায়তারার অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • সর্বশেষ হালনাগাদ : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২৮ বার দেখা হয়েছে

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসার ৪টি পদে গোপনে নিয়োগের পায়তারার অভিযোগ করেছেন একজন চাকুরী প্রত্যাশী প্রার্থী।

তিনি তার লিখিত অভিযোগে বলেন ১১/৯/২০১৮ ইং তারিখে ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসায় ৪টি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। ওই নিয়োগ বিজ্ঞপ্তিতে একজন সহকারী সুপার একজন সহকারী গ্রন্থাগারিক,একজন পরিচ্ছতা কর্মী,একজন আয়া আবশ্যক মর্মে পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন।মোছাঃবিলকিস আখতার আয়া পদের জন্য আবেদন করেন।

মাদ্রাসার সুপার ও মাদ্রাসার সভাপতি নিয়োগ বাণিজ্যের টাকার ভাগ বাটোয়ারায় বনি বনা না হওয়ায় কালক্ষেপণ করে বিজ্ঞপ্তির মেয়াদ পার করেন। মোছাঃবিলকিস আখতার লোকমুখে জানতে পারেন অতিগোপনে ৪টি পদের জন্য অর্থ লেনদেন ও বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে ।

তখন বিলকিস আখতার মাদ্রাসার সুপার সাহেবের দেখা করে কোন পত্রিকায় কত তারিখে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে জানতে চাইলে মাদ্রাসার সুপার অস্বীকৃতি জানান। বিলকিস আখতার আবারও জানতে চাইলে মাদ্রাসার সুপার বলেন, আমি বলতে পারবো না বললে আমার বড় ধরনের ক্ষতি হয়ে যাবে। কি ক্ষতি হবে আবারও জানতে চাইলে সুপার সাহেব বলেন-আমার কাছ থেকে ফাঁকা চেক ও ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিয়ে রেখেছে মোছাঃবিলকিস আখতার নিজে আবেদন করে চাকুরী পাওয়ার অনিশ্চয়তা দেখে মহাপরিচালক মাদ্রাসা অধিদপ্তর,মাদ্রাসা শিক্ষা বোর্ড,জেলা ও উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগে মোছাঃবিলকিস বেগম আরও বলেন যে ৪টি পদের বিপরীতে ২৮ লক্ষ টাকা মাদ্রাসার সুপার ও সভাপতি রফাদফা করে গোপনে নিয়োগ পার করতে পায়তারা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে মাদ্রাসার সুপার গোলাম রব্বানী বলেন,আগের নিয়োগ বিজ্ঞপ্তির মেয়াদ শেষ হওয়ায় ওই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল হয়ে গেছে। নতুন করে আবার পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে ফ্রি ফেয়ারভাবে পরিক্ষার মাধ্যমে নিয়োগ দেওয়া হবে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুজ্জামান বলেন ২০১৮সালে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হলেও ওই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল হয়ে যায়। নতুন করে আর কোন নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়নি। এর বেশী আমার জানা নেই ।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com