1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
সীতাকুন্ড সরকারী পাহাড় খেকো দুর্ধর্ষ সন্ত্রাসী ইয়াসিন বাহিনীর ইয়াসীন গ্রেফতার - Bangla Latest News
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

সীতাকুন্ড সরকারী পাহাড় খেকো দুর্ধর্ষ সন্ত্রাসী ইয়াসিন বাহিনীর ইয়াসীন গ্রেফতার

রাফি চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃ
  • সর্বশেষ হালনাগাদ : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৩ বার দেখা হয়েছে

চট্রগ্রামের সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরের আলীনগরের সম্রাট খ্যাত ইয়াসিনকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।আজ দুপুর ১ টার সময় চট্রগ্রাম আদালত চত্বর থেকে বের হলে তাকে গ্রেফতার করে।

সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চট্টগ্রামের আদালত চত্ত্বরের আইনজীবি ভবনের ৩১৫ নম্বর কক্ষে ইয়াসীন উকিলের পরামর্শ নিচ্ছেন। এই সংবাদ পাওয়ার পর তাকে গ্রেপ্তারের জন্য তাৎক্ষানিক ব্যবস্হা নেই। সাদা পোশাকে পুলিশ তাকে অনুসরণ করে,আইনজীবী ভবন হতে বের হলে তাকে কোতোয়ালি থানা এলাকা বাংলাদেশ ব্যাংক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করি।
সীতাকুন্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) এর নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গ্রেপ্তারে নেতৃত্ব দেন বলে তিনি জানান।সীতাকুন্ড ওসি তদন্ত সুমন বনিক প্রতিনিধিকে আরো জানায়,গত ১৫ জুলাই,২২ শুক্রবার বিকেলে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ পরিদর্শনে গেলে আলীনগর প্রান্তে ইয়াসিন বাহিনীর নেতৃত্বে পরিদর্শন টিমের গাড়ী বহর হতে স্থানীয় মেম্বার আরিফ কে গাড়ী থেকে নামিয়ে মারধর করে। এর প্রেক্ষিতে মেম্বারের ভাই বাদী হয়ে সীতাকুণ্ডে মডেল থানায় একটি মামলা দায়ের করেন। প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সামনেই সে দুর্সাহস দেখালে এর প্রেক্ষিতে ইয়াসিন কে গ্রেপ্তার করা জরুরী হয়ে পড়ে ও আজ গ্রেফতার হয়।
উল্লেখ্য, সন্ত্রাসী ইয়াসীন সীতাকুণ্ডে ভূমিদস্যু ও সরকারী পাহাড় খেকো হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন হতে সলিমপুর এলাকায় সরকারি ও ব্যক্তিমালিকানাধীন জায়গা দখলের রাজত্ব কায়েম করে আসছিল। এক সময় ইয়াসিন আমিন জুট মিলের কর্মচারী ছিলেন। তার বাবা সিএনজি চালক ছিলেন। তার নামে হত্যা, গুম, সরকারি জায়গা দখল সহ নানা অভিযোগের প্রেক্ষিতে অসংখ্য মামলা রয়েছে সীতাকুন্ড,বায়েজিদ,খুলশী,আকবর শাহ থানায় বলে পুলিশ জানায়।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com