1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
মাধবদীতে ব্যবসায়ীকে জিম্মি করে ছিনতাইকালে আটক-৩ - Bangla Latest News
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

মাধবদীতে ব্যবসায়ীকে জিম্মি করে ছিনতাইকালে আটক-৩

মকবুল হোসেন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:
  • সর্বশেষ হালনাগাদ : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৩৪ বার দেখা হয়েছে

নরসিংদীর মাধবদীতে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা পয়সা ছিনিয়ে নেয়ার সময় ৩ ছিনতাইকারীকে আটক করেছে মাধবদী থানার পুলিশ। বুধবার (৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মাধবদীর সফিউদ্দিন রোডে এ ঘটনা ঘটে।

মাধবদী থানার ওসি (তদন্ত) এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেন।
আটককৃতরা হলো: মাধবদীর বিরামপুর এলাকার কাউসার মিয়ার ছেলে মাহবুবুর রহমান অপি ওরফে ইয়াবা অপি (২৮), একই এলাকার মো. সফিউদ্দিনের ছেলে বিপ্লব (৪৫) ও মাধবদীর কাশীপুর এলাকার স্বপন ঘোষের ছেলে শুভ ঘোষ (২৪)।

এদের মধ্যে অপির বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ব্যবসা, অবৈধ অস্ত্র রাখা, ডাকাতি, অপহরণ ও হত্যাচেষ্টাসহ মোট ১৪টি মামলা চলমান রয়েছে।

ভুক্তভোগী মাধবদী পৌরসভা মোড়ের আনন্দ বাজার সুপারশপের ম্যানেজিং পার্টনার মো. মাসুদ মিয়া জানান, রাত সাড়ে দশটার দিকে দোকান থেকে বের হয়ে যাওয়ার সময় মাধবদী স্কুল সুপার মার্কেটের সামনে থেকে ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মাধবদীর সফিউদ্দিন রোডে ছোট গদাইরচর এলাকার মিতালী সাইজিং সংলগ্ন নির্জন গলিতে নিয়ে তার সাথে থাকা একটি আইফোন, নগদ ৭০ হাজার ১ শত টাকা ও এটিএম কার্ডসহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। এসময় তাকে ব্যাপক মারপিট করে বিকাশের মাধ্যমে আরও টাকা আনার দাবি করে চক্রের সদস্যরা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে চক্রের তিন সদস্যকে হাতেনাতে আটক করে থানায় নিয়ে যায়।

মাধবদী থানার উপপরিদর্শক (এস আই) হারিছ আহমেদ জানান, বুধবার রাতে পৌর শহরের মিতালী সাইজিং সংলগ্ন এলাকায় পরপর দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। পথচারী ও ভুক্তভোগীদের এমন মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ অভিযান চালায়। এসময় চৌদ্দ মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী অপি সহ তিনজনকে আটক করে ও ভুক্তভোগী মাসুদ মিয়াকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

মাধবদী থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, রাতের আধাঁরে মানুষের টাকা-পয়সা ছিনিয়ে নেয়া চক্রের তিন সদস্যকে হাতেনাতে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভুক্তভোগী মাসুদ নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন। আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com