1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
সীতাকুন্ডে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা - Bangla Latest News
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন

সীতাকুন্ডে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

রাফি চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃ
  • সর্বশেষ হালনাগাদ : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৩৮ বার দেখা হয়েছে

চট্রগ্রামের সীতাকুন্ডের মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মোঃ মোমিনুল হক মোমিম (৪৩) নামে এক যুবলীগের কর্মী কে প্রকাশ্যে বাজারে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা, এসময় তাঁর সাথে থাকা ছেলে আলী হোসেন সবুজ (২১) তারঁ বাবাকে বাচাঁতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে গুরুত্বর আহত করে।আঘটনাটি পূর্ব মুরাদপুর ঢাকা – চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন পশ্চিম পাশে ফকিরহাট বাজারে ঘটেছে।

মৃত মোমিন মুরাদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মোঃইমাম শরীাফের পূত্র মুরাদপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড এর ইউপি সদস্য, মোঃ আকবর মেম্বার এর ছোট ভাই বলে জানা গেছে।

মোমিন ও তার ছেলে আলী হোসেন সবুজ ছুরিকাঘাতের পর স্হানীয় লোকজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরতঃ চিকিৎসক মোমিন কে মৃত ঘোষনা করে তাঁর ছেলে গুরুত্বর আহত অবস্হায় হাসপাতালে ভর্তি করে।কর্ত্যরত ডাক্তার বলেছে,সবুজের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে,তরে অনেকটা বিপদমুক্ত বলা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত মোমিনের ছোট ভাই মেম্বার আলী আকবর। তিনি আরো জানায়,তার ভাই
নিহত মোমিন এক সময় ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন,বর্তমানে কোন পদপদবী নেই,তবে যুবলীগ হোক,আওয়ামীলীগ যায় বলেন তিনি দলের জন্য ছিলেন নিবেদিত প্রাণ।

তিনি আরো জানান,লাশ নিয়ে দৌড়াদৌড়িতে আছি বিস্তারিত কথা বলতে পারছিনা,তাঁর ভাই ফকিরহাট গরুর বাজারে গিয়েছিল তাঁর ছেলেকে নিয়ে,বুধবার মাগরেবের সময় বিকাল সাড়ে পাঁচটায় বাড়ীতে যাওয়ার জন্য টেক্সীতে উঠছিলেন ফকিরহাট বাজারে,হঠাৎ ৩/৪ টি টেক্সীতে করে একদল সন্ত্রাসী ধারালো আস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়,২/৩ মিনিটে বাপ ছেলে কে কুপিয়ে জখম করে আবার দ্রুত সীতাকুন্ড সদরের দিকে চলে যায়। তিনি
অনতিবিলম্ভে সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য সীতাকুণ্ড পুলিশ প্রশাসনের সুদৃস্টি কামনা করছেন। পুলিশ ঘটনার পর পর ঘটনাস্হলে অবস্হান করে, আজ বৃহশপতিবার সকাল ১১ টায় সীতাকুন্ড সার্কেল এএসপি আশরাফুল আলম সিদ্দিকী ঘটনাস্হল পরিদর্শন করেন ও বিভিন্ন জন কে জিজ্ঞাসাবাদ করেছেন।

এদিকে মোমিন কে হত্যার ঘটনায় সীতাকুন্ডে উত্তেজনা বিরাজ করছে।পুলিশ ঘটনাস্হলে অবস্হান করছে।
এই ঘটনায় কারা জড়িত এখনো বিস্তারিত জানাতে পারেনি তার ভাই মেম্বার আলী আকবর,লাশ দাফন কাপন হয়ে গেলে বিস্তারিত জানাবেন বলে জানান।

এ এসপি আশরাফুল জানায়,আমরা বিভিন্ন ভাবে তদন্ত করছি,এই মূহুর্তে কিছু বলতে পারছিনা,তবে সম্ভাব্য আসামীদের আটকের জোড় চেষ্টা চলছে।এব্যাপারে এখনো মামলা হয়নি বলে তিনি জানান।

সীতাকুন্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ আমাদের সময় কে বলেন,মোমিনুল ফকিরহাট বাজার থেকে বাড়ীতে যাওয়ার পথে হামলা করে,তবে কে বা কারা এই হামলা চালিয়ে হত্যা করেছে তা নিহতের ভাই বলেনি,মামলায় যাকে আসামী করা হবে তাকেই আইনের আওতায় আনা হবে।পুলিশ ও গোপনীয় ভাবে তদন্ত করছে।লাশ দাফনের পর রাতে মামলা করবে বণে তার পরিবারের পক্ষ থেকে জানায়।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com