1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
শালিখার শতখালি ইউনিয়নে এক মেয়ের দুইবার বাল্যবিয়ে - Bangla Latest News
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

শালিখার শতখালি ইউনিয়নে এক মেয়ের দুইবার বাল্যবিয়ে

শালিখা মাগুরা প্রতিনিধিঃ
  • সর্বশেষ হালনাগাদ : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৫২ বার দেখা হয়েছে

আইনের তোয়াক্কা না করে মাগুরার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামের আকরাম আলীর ১০ম শ্রেণীতে পড়ুয়া কন্যা নুসরাত জাহান আঁখি (১৫) এর দুই দুই বার বাল্যবিবাহ সম্পন্ন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।

অভিযোগ সূত্রে জানা যায় গত ৯ মাস আগে নুসরাত জাহান আঁখির পারিবারিক ভাবে স্থানীয় মসজিদের ইমামের মাধ্যমে যশোর জেলার কোতয়ালী থানার খাজুরা গ্রামের শাহাজাহান শেখের ছেলে মো.আশিক শেখের সাথে বাল্যবিবাহ বন্ধনে আবদ্ধ হয়৷ এর পর গত ০৬/০২/২২ ইংরেজি তারিখে নুসরাত জাহান আঁখির কোর্ট থেকে এভিডেফিটের মাধ্যমে প্রথম পক্ষ স্বামী আশিক শেখকে তালাক দিয়ে আবার গত ২৫শে জুন শালিখার উপজেলার হরিশপুর গ্রামের মৃত হামিদ বিশ্বাস এর ছেলে চয়ন বিশ্বাস এর সাথে বাল্যবিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এর পর নুসরাত জাহান আঁখির পরিবার দ্বিতীয় বিয়ে মেনে না নিয়ে স্থানীয় মাতব্বরদের মাধ্যমে মামলা হবে না বলে স্টাম্পে লিখিত ভাবে চয়ন বিশ্বাস এর থেকে আলাদা করে দেয়। জানা যায় নুসরাত জাহান আঁখি গোবরা পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী। এবিষয়ে গোবরা পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক আক্তারুজ্জামান বলেন,বিষয়টি নিয়ে আমি নুসরাত জাহান আঁখির অভিভাবকের সাথে কথা বলবো। এমন ঘটনায় এলাকায় তুমুল সমালোচনার ঝড় বইছে ।

এব্যাপারে মেয়ে নুসরাত জাহান আখিঁ সাংবাদিকদের কাছে বাল্যবিবাহের ঘটনার সত্যতা শিকার করে বলে হ্যা আমার বিয়ে আগে একবার হয়েছে৷ আগের স্বামীকে আমি কোর্টের মাধ্যমে তালাক দিয়ে পূনরায় আবারও আমি বিয়ে করেছি৷ নুসরাত জাহান আখিঁর মা জাহানারা বেগম তার মেয়ের বাল্যবিবাহের কথা প্রথম অশিকার করলেও পরবর্তীতে সাংবাদিকদের কাছে শিকার করেন৷

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com