1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
সীতাকুণ্ডে ২০ বছর ধরে সংস্কার না করায় বেহাল দশা সড়কের,এলাকাবাসীর ব্যারিকেড - Bangla Latest News সীতাকুণ্ডে ২০ বছর ধরে সংস্কার না করায় বেহাল দশা সড়কের,এলাকাবাসীর ব্যারিকেড - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে ২০ বছর ধরে সংস্কার না করায় বেহাল দশা সড়কের,এলাকাবাসীর ব্যারিকেড

রাফি চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃ
  • সর্বশেষ হালনাগাদ : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৪ বার দেখা হয়েছে

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারি ইউনিয়নের কদম রসুল এলাকায় কাঁচা বাজার সংযোগ সড়ক গত বিশ বছরেও সংস্কার না করায় সড়কের বেহাল অবস্হায় এলাকাবাসীর চলাচলে অযোগ্য হয়ে পড়ায় সংস্কারের দাবিতে আজ মঙ্গলবার সকাল ৭ টা থেকে গ্রামবাসী একত্রিত হয়ে সড়কটিতে ইট, বাঁশ দিয়ে ৫ ঘন্টা ব্যাপী ব্যারিকেড দিয়ে রাখে।পরে বেলা ১ টার সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ব্যারিকেডস্থলে গিয়ে গ্রামবাসীকে সড়কটির খুব শীঘ্রই সংস্কার করা হবে বলে আশ্বস্ত করার পর গ্রামবাসী ব্যারিকেড তুলে নেয়।

এসময় ইউ.পি চেয়ারম্যান সাথে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ডের ইউ.পি সদস্য আব্দুল শুকুর, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ ইউনুছ, ভাটিয়ারি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহের আলী।

উল্লেখ্য গত ৩ মাস আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ ৯ টি দপ্তরে গ্রামবাসী সড়কটি সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান করেছিলেন। কিন্তু এখনো পর্যন্ত সড়কের মেরামতের কাজ না হওয়ায় গত সোমবার গ্রামবাসী একত্রিত হয়ে সড়কটিতে ব্যারিকেড দিতে বাধ্য হয়েছে বলে জানান। এ সময় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, ১০ হাজার গ্রামবাসী নারী পুরুষ ও শিশুরা এই সড়ক দিয়ে স্কুল, মাদ্রাসায় আসা যাওয়া করে। কিন্তু রাস্তাটি দীর্ঘ ২০ বছর ধরে সংস্কার না হওয়ায় দুর্ভোগ পোহাচ্ছেন শ’ শ’ গ্রামবাসী। সড়কটির পশ্চিম পাশে অবস্থিত ছয়টি পুরাতন জাহাজ ভাঙার শিল্প কারখানা রয়েছে। এই শিল্প—কারখানা গুলোর প্রায় ৩ থেকে ৪ হাজার শ্রমিক দৈনন্দিন কাজ করার জন্য এ সড়ক দিয়ে চলাচল করে থাকে, কিন্তু সরকারি বা বেসরকারিভাবে সড়কটি সংস্কার করা হয়নি। চেয়ারম্যান নাজিম উদ্দীন ঘটনা সতত্য স্বীকার করে বলেন, প্রতিদিন এই সড়ক দিয়ে শীপ ইয়ার্ডের শ’ শ’ মালবাহী গাড়ি রাতদিন চলাচল করে। তিনি আরো জানান, ইয়ার্ড মালিকদের সাথে আলোচনা হয়েছে তারা খুব শীঘ্র সড়কটির সংস্কারের শুরু কাজ করবেন।

ইউএনও মোঃ শাহদাৎ হোসেন জানায়, ব্যারিকেটের খবর পেয়ে আমি স্হানীয় চেয়ারম্যান কে পাঠিয়েছি কারন তিনি এলাকার জনপ্রিয় চেয়ারম্যান,তারঁ কথা রাখবেন পাবলিক,নাহয় পরে আমি যেতাম। রোডটি মেরামতে জরুরী ব্যবস্হা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com