1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
মাধবদী স্বেচ্চাসেবী ফোরামের আয়োজনে বিশ্ব রক্তাদতা দিবস পালন। - Bangla Latest News মাধবদী স্বেচ্চাসেবী ফোরামের আয়োজনে বিশ্ব রক্তাদতা দিবস পালন। - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

মাধবদী স্বেচ্চাসেবী ফোরামের আয়োজনে বিশ্ব রক্তাদতা দিবস পালন।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি:
  • সর্বশেষ হালনাগাদ : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৪০ বার দেখা হয়েছে

’’রক্তের বাঁধনে বাঁধি প্রাণ, স্বেচ্ছায় করি রক্তদান, এই শ্লোগানকে সামনে রেখে নরসিংদীর মাধবদীতে বিশ্ব রক্তাদতা দিবস পালনা করা হয়েছে। এ উপলক্ষে মাধবদী স্বেচ্চাসেবী ফোরামের আয়োজনে এক র‌্যালী পদর্শন করেন। আজ ১৪ জুন মঙ্গলবার বেলা ১১টায় মাধবদী মাধবদী এসপি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশনের খেলার মাঠ থেকে শুরু করে মাধবদী বাজার, পোস্ট অফিস মোড় হয়ে সোনার বাংলা মার্কেট, মাধবদী বাসস্ট্যান্ড, আনন্দী মোড় হয়ে মাধবদী কলেজে গিয়ে শেষ হয়। পরে সেখানে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে যোগ দেন স্বেচ্চাসেবীরা।

র‌্যালীতে যুবনগর সংগঠন, হাজী মফিজ উদ্দিন ফাউন্ডেশন, হৃদয়ে বাংলাদেশ সংগঠন, বন্ধুমহল ৯৬, আলোকিত সামাজিক সংগঠন, মাধবদী ব্লাড ডোনার ক্লাব, সাপোর্ট ফাউন্ডেশন,আখালিয়া ইয়ং এসোসিয়েশন, মুসাফির সংগঠন,পাথরপাড়া সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন, মাধবদী মীর যুব ব্লাড ডোনার ফাউন্ডেশন, আমার পরিবার সামাজিক সংগঠন, বনাইদ সোস্যাল সার্ভ এসোসিয়েশন, আমদিয়া ইউনিয়ন সবুজ বাংলা একতা সংঘ ও নরসিংদী বাইকার্সা ক্লাবসহ প্রায় ৪০ টি সংগঠন স্বতঃস্ফুর্তভাবে এতে অংশ গ্রহন করে।

এতে অশংনেন মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের আহ্বায়ক আল-আমিন রহমান, সদস্য সচীব হাজী রোমান, আনোয়ার মোল্লা, আব্দুল হামিদ, আহসান হাবীব রোমান, জামাল মিয়া, আল মামুন, লায়ন মোবারক প্রমূখ।

র‌্যালীতে শেষে নরসিংদী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক,আল- আমিন ফেব্রিক্স এর স্বত্তাধীকারী ও মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের আহ্বায়ক আল-আমিন রহমান বলেন, আন্তর্জাতিক রক্তদান দিবস উপলক্ষে আয়োজিত আজকের এ র‌্যালী মূল উদ্দেশ্য হলো মানুষকে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহিত করা। একজন সুস্থ প্রাপ্ত বয়স্ক মানুষ প্রতি তিন মাস পর পর রক্ত দিতে পারে। কিন্তু এ সহজ বিষয়টি অনেকেরই জানা নেই। আপনার দেওয়া এক ব্যাগ রক্তে একটি প্রাণ বেঁচে যেতে পারে। তাই নিজে করতে দিতে এবং অপরকে রক্তদানে উৎসাহিত করতে সকল শ্রেনী পেশার মানুষকে আহ্বান জানান তিনি।

মাধবদী মীর যুব ব্লাড ডোনার ফাউন্ডেশনের এক নারী সদস্য বলেন, সন্তান জন্মের সময় রক্তের অভাবে অনেক মা প্রাণ হারান।তাই এসকল দরিদ্র ও অবহেলিত জনগোষ্ঠীর কোন মা যেন রক্তের অভাবে প্রাণ হারাতে না হয় সেজন্য আমাদের সংগঠন দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। ভবিষ্যতে ও তাদের সংগঠন এসকল কাজে জোরালো ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com