1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
সীতাকুণ্ডে ভূমিদস্যু চক্র থেকে রক্ষা পেতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন - Bangla Latest News সীতাকুণ্ডে ভূমিদস্যু চক্র থেকে রক্ষা পেতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে ভূমিদস্যু চক্র থেকে রক্ষা পেতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

রাফি চৌধুরী : সীতাকুণ্ড প্রতিনিধি, চট্টগ্রাম
  • সর্বশেষ হালনাগাদ : শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৩ বার দেখা হয়েছে

চট্টগ্রামের সোনাইছড়ি ইউনিয়নের ভূমিদস্যু চক্রের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সন্মেলন করেছেন এলাকাবাসী। শনিবার (১১ জুন) বেলা সাড়ে ১২টায় সীতাকুন্ড প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঐ এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী শচীন লাল দে।

তিনি বলেন, সোনাইছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকার দেলীপাড়াস্থ বাদশা দারোয়ানের ছেলে ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ ইসমাইল ও তার ভাই বাবলুর নানামুখী জবর দখল ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে ঐ এলাকার মানুষ। তারা একই তারা দুজন।বছর দশেক আগেও ছিল সহায় সম্বলহীন। কিন্তু বর্তমানে গড়ে তুলেছে ইসমাইল ও বাবলা বাহিনী। এলাকার কিশোর গ্যাং এর নামে চলছে জবর দখল,চাঁদাবাজী,মাদক ব্যবসা,নারী পুরুষ নির্যাতনসহ নানারকম অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ।শীতলপুর এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের ভিটে মাটি ও পুকুর দখলকরে পরবর্তীতে নামমাত্র মূল্যে বিক্রি করতে বাধ্য করে তারা দু’ভাই ইসমাইল ও মেম্বার বাবলু গ্যাং।

সরকারি জায়গা দখল করে নির্মান করছে ভাড়া ঘর। শুধু তাই নয় জেলা পরিষদের মালিকানাধীন রাস্তা দখল করে নির্মান করছে ইসমাইল মার্কেট। সুযোগ পেলেই তারা নীরিহ মানুষের উপর অত্যাচার করছে। এলাকার মানুষ তাদের ভয়ে তটস্থ। তাই তারা এই দুই ভাইয়ের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবার দাবী জানান।

 

এতে আরো উপস্থিত ছিলেন, আবুল মনসুর, মোরশেদ আলম, মো আজম, নুর উদ্দিন, মো দিদারুল ইসলাম, শামছুল আলম এডভোকেট শ্যামলী চৌধুরী ও স্বপন দাস প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com