1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
রামগঞ্জে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসমান হলেন একটি পরিবার - Bangla Latest News রামগঞ্জে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসমান হলেন একটি পরিবার - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

রামগঞ্জে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসমান হলেন একটি পরিবার

ফয়সাল হোসেন: লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • সর্বশেষ হালনাগাদ : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২০ বার দেখা হয়েছে

রামগঞ্জে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসমান হলেন একটি হিন্দু পরিবার।

শুক্রবার জুম্মা নামাজের পূর্বে দল্টা পালের বাড়ি জামে মসজিদে খতিব হাফেজ মাওলানা মুফতি শুয়াইব কালেমা পড়ে আব্দুর রহমান (৩৫) নামক নওমুসলিম পরিবারকে ইসলাম ধর্মগ্রহন করেন।

 

জুম্মা নামাজ শেষে দল্টা রহমানীয়া উচ্চবিদ্যালয় শ্রেণী কক্ষে আব্দুর রহমান স্ত্রী মোছা: মরিয়াম বেগম (৩০),ছেলে মো: ইয়াসিন আরাফাত (৫) মোছা: আয়েশা ছিদ্দিকা (১) বছরকে কালেমা পড়ে মুসলমান করা হয়।
নওমুসলিম আব্দুর রহমানের বাড়ি উত্তর দল্টা গ্রামের মালী বাড়ি।
বর্তমান তিঁনি দল্টা দিঘীর পাড় নামক স্থানে একটি ভাড়া বাসায় বসবাস করেন।
আব্দুর রহমান জানান হিন্দুধর্ম ত্যাগ করার পূর্বে আমার নাম ছিল সহদেব,স্ত্রীর নাম ছিল পিংকি,ছেলের নাম ছিল রুদ্র,মেয়ের নাম ছিল নিথিলা।
আব্দুর রহমান জানান গত দুই বছর আগে তিঁনি ক্যান্সার নামক একটি মরণঘাত রোগে আক্রান্ত ছিলেন। তখনি মুসলমান নামক এক ডাক্তার কাছে চিকিৎসা নিতে যান।
ডাক্তার চিকিৎসা দেন আর তাকে পরের দিন পবিত্র কদর রাতে আল্লাহর দরবারে ক্ষমা,সাহায্য সহ এবাদত করতে। আব্দুর রহমান তাহা পালন করেন। ধীরে ধীরে পবিত্র কোরআন শরীফ বাংলা অনুবাদ সহ পড়তেন। ইসলাম ধর্ম গ্রহন করার আগে তিনি এবাদত করতেন। পরেই তিনি তার স্ত্রীকে মুসলমান হওয়ার জন্য অনুরোধ করেন। স্ত্রী তখনি প্রত্যাখান করেন পরেই নবী রাসূলগনের হাদিস,কোরআন অর্থসহ পড়ে আল্লাহ পাক রাব্বুল আলামিনের প্রতি ও নবী রাসূলগনের প্রতি বিশ্বাস ও ভালোবাসা অনুপ্রানিত হয়ে কোন প্ররোচনা না হয়ে ইসলাম ধর্ম গ্রহন করেন।
আব্দুর রহমান আরো বলেন বাবার কোটি টাকা সম্পদ পেলে আল্লাহর নৈকট্য লাভে আমার পরিবারকে হিন্দু ধর্ম ত্যাগের মধ্যেদিয়ে মুসলমান ধর্ম গ্রহন করেছি। সকল মুসলমান ভাইদের কাছে দোয়া কামনা করেন।
এ সময়ে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের মেম্বার মহসিন রাশেদ, বিশিষ্ট ব্যবসায়ী একেএম জসিম উদ্দিন, মাষ্টার দিদারুল আলম,জাকির হোসেন ভূঁইয়া, আহছাদ পাল,আব্দুল কাদের সহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com