1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
গাউসিয়া কমিটি বাংলাদেশ মোহরা ৫নং ওয়ার্ডের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত - Bangla Latest News গাউসিয়া কমিটি বাংলাদেশ মোহরা ৫নং ওয়ার্ডের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

গাউসিয়া কমিটি বাংলাদেশ মোহরা ৫নং ওয়ার্ডের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

আল-আমিন রেযা/চট্টগ্রাম প্রতিনিধি:
  • সর্বশেষ হালনাগাদ : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১০৬ বার দেখা হয়েছে

মহানবী হজরত মুহাম্মদ (ﷺ) ও হজরত আয়েশা (রা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটুক্তির তীব্র প্রতিবাদ ও নিন্দা অব্যাহত রয়েছে। নেতৃবৃন্দ বলেন, মহানবী (ﷺ) ও হজরত আয়েশা (রা.)কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। এ ঘটনার প্রতিবাদে গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর আওতাধীন মোহরা ৫নং ওয়ার্ডের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তরিক্বত ভিত্তিক এই আধ্যাত্মিক সংগঠন।

আজ ১০ই জুন শুক্রবার জুমার নামাজের পর মোহরা ওয়ার্ড এর প্রায় সব মসজিদ থেকে কালুরঘাট তৈয়্যবিয়া জামে মসজিদে এসে জড়ো হতে শুরু করে গাউসিয়া কমিটির কর্মীরা এবং ধর্মপ্রাণ মুসলমানেরা। পরে কালুরঘাট তৈয়্যবিয়া মসজিদ থেকে বিক্ষোভ মিছিল শুরে করে নগরীর কাপ্তাই রাস্তার মাথা গিয়ে শেষ হয়।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, বিশ্ব মানবতার মুক্তির দিশারি, রাসূল (ﷺ) আমাদের কলিজার টুকরা, আমাদের প্রান,আমাদের জান, নবী করিম হজরত মুহাম্মদ (ﷺ)’র শানে কটুক্তি করেছে, আমরা মুসলমানরা আমাদের জানের চেয়ে যাকে ভালবাসি তার শানে আঘাত করে কেউ পার পেয়ে যেতে পারবেনা। অনতিবিলম্বে সেই বিজেপির দুই নেতাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

নেতৃবৃন্দ গোটা বিশ্বে ভারতীয় পণ্য বর্জনের আহবান জানিয়েছেন। ভারতে মহানবী (ﷺ) ও হজরত আয়েশা (রা.) কে নিয়ে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের প্রতিবাদে অবিলম্বে ঢাকাস্থ ভারতীয় রাষ্ট্রদূতকে ডেকে তীব্র প্রতিবাদ জানানোর জন্য জোর দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

গাউসিয়া কমিটি বাংলাদেশ মোহরা ৫নং ওয়ার্ডের সভাপতি জনাব জাহাঙ্গীর আলম কোম্পানির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু তাহেরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ লোকমান,যুগ্ন-সাধারণ সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম খান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বেলাল, প্রচার সম্পাদক মুহাম্মদ হাসনাত, সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ সাহেদ আলম,পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা নেজাম উদ্দীন, তৈয়্যবিয়া জামে মসজিদের খতিব মুফতী মোরশেদুল ক্বাদেরী, রহমান আলী জামে মসজিদের খতিব মাওলানা আবু তাহের ক্বাদেরী, গাউসিয়া কমিটি বাংলাদেশ পাঠানপাড়া ইউনিট শাখার সাংগঠনিক সম্পাদক সালেহ জহুর, যুগ্ন-সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহেদ, সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আল-আমিন রেযা, প্রচার সম্পাদক মুহাম্মদ কফিল, সহ-আপ্যায়ন সম্পাদক আরিফুর রহমান সিদ্দিক, মুহাম্মদ আব্দুল নবী, সদস্য মুহাম্মদ আনিস,মুহাম্মদ রিয়াদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com