1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
মুহাম্মদ (দঃ)কে নিয়ে কটুক্তি করায় দুই নেতাকে দল থেকে বহিষ্কার ও মামলা করলেন বিজেপি - Bangla Latest News মুহাম্মদ (দঃ)কে নিয়ে কটুক্তি করায় দুই নেতাকে দল থেকে বহিষ্কার ও মামলা করলেন বিজেপি - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

মুহাম্মদ (দঃ)কে নিয়ে কটুক্তি করায় দুই নেতাকে দল থেকে বহিষ্কার ও মামলা করলেন বিজেপি

নিজস্ব প্রতিনিধি
  • সর্বশেষ হালনাগাদ : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৯ বার দেখা হয়েছে

 

মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিজেপির দুই নেতার অবমাননাকর মন্তব্যের আনুষ্ঠানিক নিন্দা জানিয়েছে, সৌদি আরব, কুয়েত, কাতারসহ অন্তত ১৫টি দেশ। কয়েকটি মুসলিম দেশ ভারতের পণ্য বয়কটেরও আহ্বান জানিয়েছে। এরই মধ্যে, দুই অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছে ভারতের ক্ষমতাসীন দল- বিজেপি। অভিযুক্তদের দল থেকে বরখাস্তের পাশাপাশি, তাদের নামে দায়ের করা হয়েছে মামলাও।

যদিও সোমবার (৬ জুন) লিখিত বিবৃতির মাধ্যমে এ ব্যাপারে নিজেদের অবস্থান পরিস্কার করেছে মোদি প্রশাসন। তারা জানিয়েছে, যে মন্তব্য নিয়ে বিতর্ক উঠেছে, সেগুলো একান্তই ওই ব্যক্তিদের নিজস্ব মতামত, সরকারের মনোভাব নয়। ভারত সরকার বরাবরই সব ধর্মের প্রতি সমানভাবে শ্রদ্ধাশীল।

বরখাস্ত হওয়ার পর বিজেপি নেতা ও বিজেপির দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালও পড়েছেন চাপে। বলেছেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত করা তার ইচ্ছা ছিল না।

বরখাস্তকৃত বিজেপি নেতা ও দলটির মিডিয়া ইনচার্জ নবীন কুমার জিন্দাল বলেন, কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করার ইচ্ছা ছিল না। শুধু ঘৃণা-বিদ্বেষ ছড়ানো ব্যক্তিদের সাধারণ একটা প্রশ্ন করেছিলাম। স্পষ্টভাবে বলতে চাই যে, আমি সব ধর্মকেই সমানভাবে সম্মান করি। আমি চাই কেউ আমার ধর্মের ব্যাপারে কটুক্তি না করুক, আমিও কারো ব্যাপারে বাজে কথা বলবো না।

প্রসঙ্গত, মধ্যপ্রাচ্যের দেশগুলোয় ৬৫ লাখ ভারতীয় কাজ করেন। দেশগুলোয় বার্ষিক প্রায় ৯ হাজার কোটি ডলারের বাণিজ্য আছে ভারতের।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com