1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য নদভী'র সৌজন্য বৈঠক অনুষ্ঠিত - Bangla Latest News বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য নদভী'র সৌজন্য বৈঠক অনুষ্ঠিত - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন

বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য নদভী’র সৌজন্য বৈঠক অনুষ্ঠিত

এম আনোয়ারুল আলম সায়েদ। চট্টগ্রাম প্রতিনিধি
  • সর্বশেষ হালনাগাদ : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ২৮ বার দেখা হয়েছে

বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের মান্যবর রাষ্ট্রদূত ঈসা বিন ইউসুফ আল দুহাইলানের সাথে আজ ৭ জুন ২০২২ ইং মঙ্গলবার দুপুর একটায় এক সৌজন্য বৈঠকে মিলিত হন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

 

ঢাকাস্থ সৌদি দূতাবাসে এই সৌজন্য বৈঠক অনুষ্ঠিত হয়। সৌজন্য বৈঠক চলাকালে বাংলাদেশ ও সৌদি আরবের দ্বি-পাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি ছাড়াও বিশ্ব পরিস্থিতি, বিশেষ করে আরব বিশ্ব এবং মুসলিম বিশ্বে চলমান বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘক্ষণ আলাচনা করা হয়। আরো আলোচনা করা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর কিছু উন্নয়ন প্রজেক্ট নিয়ে। সৌদি আরবের মান্যবর রাষ্ট্রদূত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশের ক্রমবর্ধমান উন্নয়নের এবং মধ্যপ্রাচ্যের বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের ইতিবাচক ভূমিকার প্রশংসা করেন।

 

আলোচনা শেষে ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মান্যবর সৌদি রাষ্ট্রদূতের হাতে আইআইইউসি’র ২৫ বৎসর পুর্তি উপলক্ষে সিলভার জুবলি অনুষ্ঠান ও কনভোকেশনে যোগদানের এবং লোহাগাড়া উপজেলার চুনতি গ্রাম ভিজিটের আমন্ত্রণ পত্র হস্তান্তর করেন।

বৈঠকে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ছিলেন আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দীন মোহাম্মদ, ড. মোজাফফর হোসাইন নদভী, মোহাম্মদ আমীন নদভী এমডিপি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com