1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলার ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে - Bangla Latest News বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলার ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলার ত্রি–বার্ষিক সম্মেলন শুরু হয়েছে

আল আমিন রেযা/চট্টগ্রাম প্রতিনিধি
  • সর্বশেষ হালনাগাদ : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৫৮ বার দেখা হয়েছে

রোববার (২৯ মে) দুপুরে হাটহাজারী পার্বতী স্কুলের মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, সাংগঠনিক পদ-পদবি ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য নয় সাংগঠনিক পদ শুধুমাত্র সাংগঠনিক কাজে ব্যবহার করবেন। সাংগঠনিক পদ পদবি নিজের ব্যক্তিগত পকেট ভারি করার জন্য নয়। ব্যক্তিস্বার্থ হাসিল করার জন্য নয়। সাংগঠনিক পদ কোনও বাজার থেকে কিনে আনা পণ্য নয়।

আমি প্রকাশ্যে কথা দিচ্ছি, আমাদের কাছ থেকে পদ পেতে কোনো উপঢৌকন দিতে হবে না। কোনো আর্থিক সহায়তা লাগবে না। সুতরাং আমাদের প্রত্যাশা, সাংগঠনিক পদ পদবি চাঁদাবাজি টেন্ডারবাজি করার জন্য ব্যবহার করবেন না।
তিনি আরও বলেন, সংগঠনে ভুঁইফোড় অনুপ্রবেশকারীদের রাজত্ব বন্ধ করতে হবে। আশা করি আপনারা ত্যাগী সাংগঠনিকভাবে অভিজ্ঞ ও দক্ষ নেতাকর্মীদের নির্বাচন করে মূল্যায়ন করবেন। যারা দলের দুঃসময়ে সংগ্রাম করেছে, জেল-জুলুম ত্যাগ-তিতিক্ষা অত্যাচার সহ্য করেছে, তাদেরকে আপনারা বিবেচনা করবেন। বিবেচনা করবেন তাদের বিগত দিনের কর্মকাণ্ড ও কার্যকলাপ।

পরশ বলেন, আপনাদের কাছে অনুরোধ দুর্নীতিগ্রস্ত হবেন না। দুর্নীতি বাংলাদেশকে ভিতর থেকে খেয়ে ফেলেছে। দুর্নীতি দূর করা কঠিন কিন্তু নিয়ন্ত্রণ করা সম্ভব। যুবলীগ দুর্নীতিকে নিয়ন্ত্রণ করতে পারবে। আইন করে দুর্নীতি নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। সামাজিক আন্দোলন করে দুর্নীতিকে নিয়ন্ত্রণ করতে হবে। দুর্নীতি নিয়ন্ত্রণ করতে জনগণকে যুক্ত করতে হবে।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সংসদ সদস্য মোশাররফ হোসেন, ভার্চুয়াল বক্তব্য দেবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ। বিশেষ অতিথি উত্তর জেলার সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আতাউর রহমান, সংসদ সদস্য মাহফুজুর রহমান, দিদারুল আলম ও খাদিজাতুল আনোয়ার, যুবলীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়দেব নন্দী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com