1. www.mareza583@gmail.com : আল আমিন রেযা : আল আমিন রেযা
  2. newsbanglalatest@gmail.com : banglalatestnews.com :
  3. biswasfahim020@gmail.com : ফাহিম বিশ্বাস : ফাহিম বিশ্বাস
  4. Jobidayasmin55@gmail.com : জোবাইদা ইয়াছমিন : জোবাইদা ইয়াছমিন
  5. tonypaul978@gmail.com : টনি পাল : টনি পাল
সীতাকুণ্ডে“ ঊষার আলো ফাউন্ডেশন” নামে নতুন স্বেচ্ছাসেবী সংগঠন এর শুভ উদ্বোধন - Bangla Latest News সীতাকুণ্ডে“ ঊষার আলো ফাউন্ডেশন” নামে নতুন স্বেচ্ছাসেবী সংগঠন এর শুভ উদ্বোধন - Bangla Latest News
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে“ ঊষার আলো ফাউন্ডেশন” নামে নতুন স্বেচ্ছাসেবী সংগঠন এর শুভ উদ্বোধন

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • সর্বশেষ হালনাগাদ : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৩০ বার দেখা হয়েছে

 

সীতাকুণ্ড ৪নং মুরাদপুর ইউনিয়নের ঢালিপাড়া গ্রামের হাজেরা ভিলা ডাক্তার বাড়ীতে “ঊষার আলো ফাউন্ডেশন” নামে নতুন একটি স্বেচ্ছাসেবী সংগঠন উদ্বোধন করেন ডাঃ নুরুল ইসলাম চৌধুরী ও যুব সমাজ সেবকরা ।

গতকাল ২৭শে মে শুক্রবার বিকাল ৩টার দিকে তারা আনুষ্ঠানিক ভাবে আর্তপ্রকাশ করে সংগঠনটি। সংগঠনটির স্লোগান “আলো আসবেই ”। প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা দুইটি শ্বেত কবুতর অবমুক্ত করে সংগঠনটি পথযাত্রা করেন। সংগঠনের সঞ্চালনা ও পরিচালনা করেন, রেডি সাগর গিরি উপস্থাপক মোহাম্মদ সাহেদ।

উক্ত সংগঠন উদ্বোধনে প্রধান বক্তব্য রাখেন, ৪নং ইউনিয়নের চেয়ারম্যান এস.এম রেজাউল করিম বাহার,বিশেষ অতিথি বক্তব্য রাখেন,৪নং মুরাদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহাবউদ্দীন, ৪নং মুরাদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউ.পি সদস্য মোঃ আইনুল কামাল,৮নং ওয়ার্ডের মেম্বার ইকরাম হোসেন টিটু, ৭,৮,৯ নং ওয়ার্ডের ইউ.পি সদস্য রেজিয়া সুলতানা, সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী,মো সাজ্জাদ হোসেন, চট্টগ্রামের মেডিকেল কলেজ হাসপাতালে অফিসার ডাঃ নুরুল ইসলাম চৌধুরী, ডাঃ আশরাফ,ঢালিপাড়া জামে মসজিদের সভাপতি আবুল কালাম মানু,ঢালিপাড়া আমেনা লতিফ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী ছাব্বির,সংগঠনের সদস্যবৃন্দরা ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।এ সময় সংগঠনের পরিচালনা ও সভাপতি ডাঃ নুরুল ইসলাম চৌধুরী বলেন, গ্রামের অবহেলিত ও সুবিধা বঞ্চিত মানুষ কে সাহায্য সহযোগিতা করা,মাদকাসক্তি প্রতিরোধ এ সচেতনতা,দরিদ্র ও পথশিশু দের শিক্ষা সামগ্রী দান ও নিরক্ষরতা দূরীকরণ,স্বেচ্ছায় রক্ত দান ও সমাজ কল্যাণ মহলক কর্মকাণ্ড এই ৫ টি লক্ষ কে সামনে রেখে কাজ করে যাব।প্রধান অতিথি বক্তব্য বলেন, আজকে যুব সমাজের যে উদ্যোগ এইটি অন্যান্য ওয়ার্ডে আমি দেখতে পারিনি। ডাঃ নুরুল ইসলাম এই উদ্যোগ নিয়েছে খুবই প্রশংসনীয়। আমি চাই তার হাত ধরে যুব সমাজ সেবকরা পুনর্জীবিত হোক। এই সংগঠনটি শুভ কামনা রইল। আমি সবসময় এ সংগঠনটি সহযোগিতা করে যাব।

সংবাদটি শেয়ার করুন!

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2022 Bangla Latest News
Theme Customized BY ITPolly.Com